সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
দারুসসালামে টি আই সার্জেন্ট এ এস আই কন্সটেবল পেলেন ভালো কাজের পুরস্কার

দারুসসালামে টি আই সার্জেন্ট এ এস আই কন্সটেবল পেলেন ভালো কাজের পুরস্কার

 

বাহাউদ্দীন তালুকদার :
কর্মক্ষেত্রে ভালো কাজের স্বীকৃতিস্বরূপ মিরপুর ট্রাফিক বিভাগের দারুস সালাম জোনের ট্রাফিক ইন্সপেক্টর, সার্জেন্ট, এ এস আই, পুলিশ কন্সটেবলদের পুরস্কৃত করা হয়েছে। এর মধ্যে বেস্ট ট্রাফিক ইন্সপেক্টর টি আই কামরুল ইসলাম, সার্জেন্ট তানজীদ আহম্মেদ ১ম, সার্জেন্ট নাজমুল ইসলাম ২য়, আসাদুর রহমান খন্দকার ৩য়, বেস্ট এ এস আই মানিক চৌধুরী, কন্সটেবল সাইফুল ইসলাম’কে ভালো কাজের পুরস্কার দেওয়া হয়েছে। এছাড়া পবিত্র মাহে রমজান উপলক্ষে বিশেষ অবদান রাখায় সার্জেন্ট মোঃ হাসানাত’কে বিশেষ পুরস্কার প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (০৪ এপ্রিল ২৩) দুপুর ১ টায় দারুসসালাম জোন (ট্রাফিক) অফিসে মাসিক কার্যক্রম পর্যালোচনা সভায় তাদের পুরস্কৃত করা হয়। এ পুরস্কার হাতে তুলে দেন দারুস সালাম ট্রাফিক জোনের সহকারি পুলিশ কমিশনার কাজী মাহবুব হাসান।

দারুস সালাম ট্রাফিক জোন সূত্রে জানা গেছে, কর্মক্ষেত্রে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্বপালন, বাহিনীর মর্যাদা বেড়েছে এমন কার্যক্রমের পাশাপাশি বিভিন্ন ভালো কাজের স্বীকৃতিস্বরূপ মাসিক কার্যক্রম পর্যালোচনা করে মনোনীত পুলিশ কর্মকর্তা ও সদস্যদের এই পদক দেওয়া হয়।

মিরপুর ট্রাফিক বিভাগের দারুসসালাম জোনের সহকারি পুলিশ কমিশনার কাজী মাহবুব হাসানের সভাপতিত্বে সভায় ট্রাফিক ইন্সপেক্টর কামরুল ইসলাম, ট্রাফিক ইন্সপেক্টর পলাশ, ট্রাফিক ইন্সপেক্টর শাকিল আহমেদ ও অন্যান্য টিআইগণ বক্তব্য রাখেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com